দেশ বাঁচাতে আ’লীগকে বাঁচাতে হবে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী | 2023-08-25 03:04:32

‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাচাঁতে হলে দলের ত্যাগী নেতা কর্মীদের বাঁচাতে হবে, এতে দল টিকে থাকবে।’

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শহীদ আলাউদ্দিন শিশু পার্কে অনুষ্ঠিত সম্মেলনে কাজী আলমগীর হোসেনকে সভাপতি এবং ভিপি আব্দুল মন্নানকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এ সময় দলের শৃঙ্খলা রক্ষায় কঠোর হুশিয়ারি দেন কাদের। দল ভারী করতে নিজের পরিবারের লোকদের কিংবা অন্য দলের মানুষদের দলে না টানার জন্য নির্দেশ দেন এবং দলের ত্যাগী ও পরীক্ষিতদের মূল্যায়ন করার কথাও বলেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। জেলা আওয়ামী লীগের সভাপতি এড. শাহজাহান মিয়ার সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক চীফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল রহমান,সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিমসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন।

এ সম্পর্কিত আরও খবর