বিএনপির মিছিলে পুলিশের বাধা

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-19 02:53:13

খালেদা জিয়ার জামিন শুনানি পেছানোর প্রতিবাদে এবং মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এসময় মিছিল থেকে ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক দল নেতা শাহরিয়ার মামুনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে মিছিলটি জজকোর্ট এলাকা থেকে শুরু হয়ে রায়সাহেব বাজার গিয়ে শেষ হয়।

মিছিলে পুলিশ লাঠিচার্জ করলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিয়াজ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক নেতা মনিরুজ্জামান তুহিন শাহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন মােল্লা, ছাত্রদল ঢাকা কলেজ সহ-সভাপতি মাে: জাফরুল্লাহ, স্বেচ্ছাসেবক দল পল্টন থানা নেতা ওলিউদ্দিন বাবলু, ডেমরা থানা বিএনপি নেতা মােঃ নাসির উদ্দিন, শ্যামপুর থানা বিএনপি নেতা আব্দুল আজিজ স্বপনসহ বেশ কিছু নেতাকর্মী আহত হয়।

পুলিশের এই বর্বরোচিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সােহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার। তারা আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করেন এবং ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক দল নেতা শাহরিয়ার মামুনের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

এ সম্পর্কিত আরও খবর