ওবায়দুল কাদেরকে ফখরুলের চ্যালেঞ্জ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 01:14:33

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আবারও চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তারা যদি এতই জনপ্রিয় রাজনৈতিক দল হয়ে থাকে তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুক। সেখানেই প্রমাণ হয়ে যাবে।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন বিএনপি আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন বিদেশিদের কাছে নালিশ করছে- এ কথার জবাবে মির্জা ফখরুল বলেন, তাদের এগুলো পুরনো কথা। এসব কথার গুরুত্ব হারিয়ে ফেলেছে। এগুলো বলা ছাড়া তাদের আর কোনো উপায় নেই। এসব চটকদার কথা না বললে মিডিয়াতে তারা টিকে থাকতে পারবে না।

আওয়ামী লীগের উদ্দেশ্যে ফখরুল বলেন, তাদের জনগণের কাছে কোনো জায়গা নেই। বাংলাদেশের রাজনীতিতে তাদের কোনো ভিত্তি নেই। তারা জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করে রয়েছে। আওয়ামী লীগের উচিত এখন জনগণের কাছে যাওয়া।

ফখরুল আরও বলেন, তারা যদি মনে করে তারা জনপ্রিয় রাজনৈতিক দল। তাহলে নির্বাচনের ফলাফল বাতিল করে একটা নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিক। নির্বাচন দিলেই তো তা প্রমাণ হয়ে যায়। জনগণও তাদের প্রতিনিধিত্বমূলক একটি সরকার পাবে।

এ সম্পর্কিত আরও খবর