শ্যামপুর-কদমতলী এলাকায় এমপি বাবলার শোডাউন

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 20:28:31

জাতীয় পার্টির কাউন্সিল উপলক্ষে রাজধানীর শ্যামপুর-কদমতলী এলাকায় নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন করেছেন ঢাকা-৪ আসনের সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে শোডাউনটি পুরান ঢাকার ধোলাই খাল থেকে শুরু হয়ে পোস্তগোলায় গিয়ে শেষ হয়।

এর আগে ভোর থেকেই ধোলাই খাল এলাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে ও শ্যামপুর থানা জাপার সহ-সভাপতি জহিরুল ইসলাম জহিরের নেতৃত্বে জাপা নেতাকর্মীরা অবস্থান নেন। জুরাইন রেল গেইট এলাকায় শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেনের নেতৃত্বে অবস্থান নেন কয়েকশত নেতাকর্মী।

কদমতলীর শিল্প এলাকায় কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান ও কাউন্সিলর সুলতানা আহমেদ লিপির নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী অবস্থান নিয়ে খন্ড খন্ড মিছিল বের করে।

মুরাদপুর প্রধান সড়কের সামনে ৫২ নং ওয়ার্ড জাপার সভাপতি শেখ মাইনুদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক বাবুল হোসেন মিন্টুর নেতৃত্বে অবস্থান নেন জাপার নেতাকর্মী। এছাড়া ঢাকা ম্যাচ, মুন্সীবাড়ী ও শশ্মানঘাট এলাকায়ও বাবলার অনুসারী হিসেবে পরিচিত জাপার নেতাকর্মীরা ভোর থেকেই অবস্থান নিয়ে খন্ড খন্ড মিছিল বের করে।

শোডাউন সর্ম্পকে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আমি তো নিয়মিতই এই ধরনের গণসংযোগ কর্মসূচি পালন করি। তারই অংশ হিসেবে আজও আমার নেতাকর্মী নিয়ে নির্বাচনী এলাকায় বিভিন্ন স্থানে গণসংযোগ করেছি। তাছাড়া আমি সব সময় আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করি। কোনো অপশক্তি আমার এলাকার মানুষের যাতে কোনো ক্ষতি করতে না পারে সেজন্য আমার নেতাকর্মীরা অতন্ত্র প্রহরীর মতো সজাগ থাকে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুজন দে জানিয়েছেন, বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে শ্যামপুর-কদমতলীতে কোনো অশুভ শক্তি যাতে মানুষের জানমালের কোনো ধরনের ক্ষতি করতে না পারে সে জন্য এমপির নির্দেশে জাতীয় পার্টির নেতাকর্মীরা সকাল থেকেই বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়ে সর্তক অবস্থায় ছিলো।

এ সম্পর্কিত আরও খবর