সোনার বাংলা গড়ার নেতৃত্ব চান তৃণমূল কর্মীরা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা, টিএসসি থেকে | 2023-09-01 09:25:51

আর কিছুক্ষণ মধ্যেই পর্দা উঠবে উপ-মহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে দুই দিনব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করবেন।

সম্মেলন উপলক্ষে ইতোমধ্যে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানসহ এর আশপাশে উপস্থিত হয়েছেন।

আগত নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, এবারের সম্মেলন তাদের কাছে আগের যেকোন সম্মেলন থেকে বেশি তাৎপর্যপূর্ণ। এবারের সম্মেলনে আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়নের ধারাবাহিকতা ভবিষ্যতে কারা এগিয়ে নিয়ে যাবেন সেটা নির্ধারণ হবে।

সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার পরবর্তী দায়িত্ব যোগ্য উত্তরসূরিদের হাতে উঠুক এটা প্রত্যাশা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের।

খুলনা থেকে আগত যুবলীগ নেতা মো. আব্বাস বলেন, আওয়ামী লীগের একটাই স্বপ্ন সোনার বাংলা গড়া। আওয়ামী লীগের সকল কার্যক্রমের এই একটাই উদ্দেশ্য। এবারের সম্মেলনে আমাদের একাটাই চাওয়া এমন নেতৃত্ব নির্বাচিত হোক যারা সোনার বাংলার স্বপ্নকে বাস্তবায়ন করবেন।

সিলেট থেকে আগত আওয়ামী লীগ নেতা রণজিৎ দাস বলেন, আমরা চাই তরুণ নেতৃত্ব এগিয়ে আসুক। যারা দলকে সামনের দিকে কোনো ধরনের বির্তক ছাড়া এগিয়ে নিয়ে যাবেন। তবে এক্ষেত্রে দুর্নীতিমুক্ত নেতাকর্মীদের অগ্রধিকার দিতে হবে।

এ সম্পর্কিত আরও খবর