‘দুর্নীতিমুক্ত সমাজ গঠন হোক আ’লীগের সম্মেলনের শপথ’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 14:29:20

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন আওয়ামী লীগের ২১তম সম্মেলনের শপথ হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন কুলাউড়া থেকে নির্বাচিত আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের সম্মেলন স্থলে আসেন তিনি। এসময় তিনি বার্তা২৪.কমকে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের এক সময় সাংগঠনিক সম্পাদক ছিলাম। এরপর অন্য কোনো রাজনৈতিক দলে যোগদান করিনি। উপমহাদেশের সবচেয়ে প্রাচীন ও সর্ববৃহৎ রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। সম্মেলনে আমাকে দাওয়াত করা হয়েছে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা হিসেবে। আমি বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী একজন কর্মী।

সুলতান মনসুর বলেন, আওয়ামী লীগের এই ২১তম সম্মেলনে উপস্থিত হতে পেরে আমি গর্বিত। উৎসবমুখর পরিবেশে সম্মেলনটি হচ্ছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে জাতি যেমন ঐক্যবদ্ধ হয়েছিল, এই সম্মেলনের মাধ্যমে জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্ব আরেকটি মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির মধ্যে ঐক্য সৃষ্টি করে একটি সন্ত্রাসীমুক্ত, দুর্নীতিমুক্ত দেশ গড়ে বঙ্গবন্ধুর সেই আদর্শ বাস্তবায়ন করা হবে। এটাই হবে এই সম্মেলনের শপথ, সেটাই আমি বিশ্বাস করি।

নেতৃত্বে যারা আসবে তারা সেই লক্ষ্যে কাজ করবে বলে বিশ্বাস করেন বলেও জানান তিনি। 

এ সম্পর্কিত আরও খবর