সম্মেলনে বিনামূল্যে নারীনেত্রীদের পানি বিতরণ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 04:50:15

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ২১ তম সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়েছে। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনারও শেষ নেই। ঢাকাসহ সারাদেশ থেকে হাজার হাজার নেতাকর্মী জমায়েত হয়েছে সম্মেলনস্থলে। তাই নেতাকর্মীদের পানির তৃষ্ণা মেটাতে আওয়ামী লীগের কয়েকজন নারী নেত্রী ট্রাকে করে সরবরাহ করছেন পানির বোতল। টিএসসি এলাকাসহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে তারা পানি বিতরণ করছেন।

নেতাকর্মীরা পানি চাইলেই হাতে তুলে দিচ্ছেন একটি করে বোতল। তাদের সঙ্গে এই বিষয়ে বার্তা২৪.কমের কথা হয়। পানি দেওয়া এক নেত্রী বলেন, শুধুমাত্র মানব সেবার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) আওয়ামী লীগের ২১ তম সম্মেলন স্থলে আদম তমিজি হক সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে এই নারী নেত্রীরা পানি সরবরাহ করছেন। গায়ে জড়িয়েছেন আদম তমিজি হক স্টিকার সম্বলিত লাল সবুজ টি-শার্ট।

হাবিবা খান নামে একজন নারী নেত্রী বলেন, এই কাজে অংশগ্রহণ করতে পেরে আমাদের অনেক ভালো লাগছে। আসলে আমাদের মূল উদ্দেশ্য মানব সেবা। নেতাকর্মীরা যারা সম্মেলনে যোগ দিয়েছেন তাদের যেন পানির তৃষ্ণা মেটাতে পারি সেই জন্য ট্রাকে করে পানি সরবরাহ করছি।'

তানিয়া নামের অপর এক নেত্রী বলেন, ‘এই কাজ অনেক আনন্দের সহিত আমরা করছি। মানবসেবা অন্যরকম আনন্দের কাজ। তাই পুরুষদের পাশাপাশি আমরাও এই কাজে যোগ দিয়েছি।’

এ সম্পর্কিত আরও খবর