দুই সিটি নির্বাচনে কাউন্সিলর প্রার্থী বাছাইয়ে বিএনপির কমিটি গঠন

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-05-18 16:01:51

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি'র কাউন্সিলর প্রার্থীদের বাছাই করতে কমিটি গঠন করেছে দলটি। ঢাকা উত্তর সিটি করপোরেশনের জন্য বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহানকে প্রধান সমন্বয়ক এবং দক্ষিণ সিটি করপোরেশনের জন্য বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামকে প্রধান সমন্বয়ক করে কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) বিকালে এ কমিটি গঠন করা হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং শায়রুল কবির খান বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

ঢাকা সিটি উত্তরের কাউন্সিলর প্রার্থী বাছাই কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা এম এ কাইয়ুম, বজলুল বাসিদ আঞ্জু, আহসান উল্লাহ আহসান।

ঢাকা সিটি দক্ষিণের বাছাই কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান, আব্দুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপি নেতা আবুল বাসার ও নবী উল্লাহ নবী।

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের বাছাইয়ের জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমানকে প্রধান সমন্বয়ক করে একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, জেবা খান, অ্যাডভোকেট নিপুন রায় ও মহানগর উত্তর-দক্ষিণ মহিলাদলের সভানেত্রী।

আগামীকাল রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৯টায় গুলশানে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর প্রার্থীদের বাছাই কার্যক্রম শুরু হবে এবং একই সময় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণের কাউন্সিলর বাছাই কার্যক্রম শুরু হবে।

এ সম্পর্কিত আরও খবর