‘জাপা মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে’

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 01:19:05

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি) বলেছেন, জাতীয় পার্টি দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে। দেশের মানুষ এখনো জাতীয় পার্টিকে আশা-আকাঙ্খা পূরণের অন্যতম শক্তি মনে করে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে দলটির বনানী কার্যালয়ে জাতীয় মোটর শ্রমিক পার্টির সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মোটর শ্রমিক পার্টির নেতৃবৃন্দ।

জিএম কাদের বলেন, দেশের মানুষ বিশ্বাস করে হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের মানুষ ভালো ছিলো। মানুষের জীবনের নিরাপত্তা ছিলো, ব্যবসা-বাণিজ্যের পরিবেশ ছিল। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিস্তার ছিলো না। তাই দেশের মানুষ এখনও বিশ্বাস করে জাতীয় পার্টিই দেশ ও দেশের মানুষের কল্যাণে অন্যতম শক্তি।

জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছে।

জাতীয় মোটর শ্রমিক পার্টির সভাপতি মোস্তাকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিনিয়র নেতাদের মধ্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু (এমপি), সৈয়দ আবু হোসেন বাবলা (এমপি), জাতীয় পার্টির নেতা গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার দিলারা খন্দকার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা (এমপি) প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর