নির্বাচনের আগেই বিএনপিতে পরাজয়ের সুর: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

নিউজ ডেস্ক,বার্তা২৪.কম,ঢাকা | 2023-08-24 04:17:23

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন হওয়ার আগেই হেরে গেছে। তাদের মুখে এখনই পরাজয়ের সুর। তারা আন্দোলনে পরাজিত, নির্বাচনে কীভাবে বিজয়ী হবে।

রোববার (৫ জানুয়ারি) রাজধানীর রমনা পার্ক রেস্তোরায় আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উত্তর প্রীতিভোজ ও পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

রাজনৈতিক দল হিসাবে বিএনপিতে গণতন্ত্র নেই উল্লেখ করে কাদের বলেন, আওয়ামী লীগে গণতন্ত্র আছে। বিএনপি মিটিং আহ্বান করলে তা হয় একটা ফ্লপ মিটিং।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতি দেখবে কেমন নির্বাচন হয়। আমরা বলেছি নির্বাচন কমিশনকে একটা অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের জন্য সর্বাত্মক সহযোগিতা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ভোটারদের ঘরে ঘরে যাওয়ার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মির্জা আজম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর