তাপসের প্রশংসায় পঞ্চমুখ ধানমন্ডিবাসী: আমু

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,ঢাকা | 2023-08-31 08:15:58

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে সময়ের প্রয়োজনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, তার মনোনয়নে ঢাকা দক্ষিণের ধানমন্ডিবাসী খুশি।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকেলে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি) প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ সিটি নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডার আমু বলেন, এখানে দল থেকে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি তিন তিনবার ঢাকা ১০ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, তার কাজ ধানমন্ডিবাসী দেখেছেন, ধানমন্ডিবাসীই তার প্রশংসায় পঞ্চমুখ। এই শীতকে শীত মনে করছে না তারা। নিজেরাই কমিটি করে তার পক্ষে নির্বাচনে কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে আমু আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর আশা আকাঙ্ক্ষা বাস্তবায়ন করে যাচ্ছে। তিনি আজকে অন্যতম রাষ্ট্রনায়ক হিসেবে পরিগণিত হচ্ছেন। তিনি ৩৭টি আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেছেন যা বাংলাদেশের উচ্চতাকে অনেক উঁচুতে নিয়ে গেছে।

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সভায় উপস্থিত প্রকৌশলীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য দেন আইইবি সভাপতি ইঞ্জিনিয়ার আবদুস সবুর। সভাপতিত্ব করেন আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ওয়ালিউল্লাহ সিকদার।

এ সম্পর্কিত আরও খবর