জিয়ার মাজারে তাবিথ-ইশরাক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:32:22

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ধানের শীষের দুই মেয়র প্রার্থী জিয়ার মাজারে আসেন। এ সময় মেয়র প্রার্থীদের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেলসহ অসংখ্য নেতাকর্মী।

জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে এখন চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু করবেন তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বিজয় স্মরণীর মোড়ে কলমিলতা মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু করবেন এবং দক্ষিণ সিটি করপোরেশন মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন টিকাটুলি অভয়দাস লেনে অবস্থিত সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে থেকে গণসংযোগ শুরু করবেন।

উল্লেখ্য, এর আগে ৮ জানুয়ারি কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার সুযোগ চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছিলেন তারা।

এ সম্পর্কিত আরও খবর