একটু বিশ্রাম নিলে সুস্থ হয়ে যাব: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 10:07:42

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বরাত দিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান জানিয়েছেন, 'আমার (কাদেরের) জন্য চিন্তার কোনো কারণ নেই। আমি একটু বিশ্রাম নিলে সুস্থ হয়ে যাব'।

তিনি আরো বলেন, ' কাদেরের সঙ্গে আমি দেখা করেছি। তিনি ভালো আছেন। আগামীকাল ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে নেতাকর্মীদের মাঠে যাওয়ার জন্য এবং নির্বাচনী কাজ করার জন্য আমার মাধ্যমে কর্মীদের অনুরোধ করেছেন তিনি'।

‘ওবায়দুল কাদেরকে নিয়ে শঙ্কিত হওয়ার কিছু নেই’

শুক্রবার (৩১ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে এসে সাংবাদিকদের এসব কথা জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান।

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান

এসময় তিনি আরো বলেন, 'বর্তমানে তার স্বাস্থ্যের অবস্থা ভালো আছে। শ্বাসকষ্টের যে সমস্যাটি ছিল তা মেজার করা হয়েছে। ডাক্তাররা বলছেন তিনি আশঙ্কামুক্ত'।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, 'এখন উনার সবচেয়ে যেটি প্রয়োজন সেটি হল বিশ্রাম নেওয়া। বিশ্রাম নিলে উনি পুরোপুরি সুস্থ হয়ে যাবে।সুতরাং নেতাকর্মীদের আমি অনুরোধ করব তার সুস্থতার জন্য এখানে ভিড় না করে। তার জন্য দোয়া করা। আজকে সন্ধ্যা নাগাদ বা কাল সকাল নাগাদ উনি রিলিজ পেতে পারেন'।

হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের

এ সম্পর্কিত আরও খবর