আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 13:25:24

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন দুর্বৃত্তের কোপে আহত সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে গিয়েছেন তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত সাংবাদিক সুমন ও যুবদল নেতা সাদ্দাম হোসেনকে দেখতে যান তারা।

ঢাকা সি‌টি করপোরেশন নির্বাচনের দিন পেশাগত দায়িত্ব পালনের সময় সন্ত্রাসীর হামলায় আহত হন আগামী নিউজ ডটক‌মের সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌।‌ পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত সাংবাদিক হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডের ৩৩ নম্বর বেডে ভর্তি আছেন।

এসময় বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তার সঙ্গে কথা ব‌লেন ও খোঁজ খবর নেন।

বিএন‌পির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচনের মধ্যে কারো ওপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে। এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে ও বিশ্বাসের জায়গা থেকে আরও বেশি দূরে ঠেলে দেয়।

তি‌নি আরো ব‌লেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

‌বিএন‌পির ওপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলার ঘটনায় সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়। নির্বাচনে যে সকল সাংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী ত্র্যানি, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবারপা‌র্টির চেয়ারম্যান ডা.‌মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর