‘আ’লীগ তামাশার নির্বাচন উপহার দিয়েছে’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 06:50:37

২০১৮ সালে আমাদের নেত্রীকে কারাবন্দী করে জাতীয় নির্বাচনের মাধ্যমে জাতির সঙ্গে তামাশা করেছিল। ভেবেছিলাম  আওয়ামী লীগ জনগণের ভাষা বুঝতে পরে সিটি নির্বাচন সুষ্ঠু করবে। কিন্তু আমরা দেখেছি ভোট চুরির মাধ্যমে আবারো জাতীর সামনে একটা তামাশার নির্বাচন উপহার দিয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণকে বন্দি করে বেশি দিন এই বাকশাল থাকবে না। জনগণ আপনাদের বিপক্ষে চলে গিয়েছে। আপনারা কোনো দিনই ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবেন না।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে তার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশ করছে বিএনপি।

ইশরাক হোসেন বলেন, ২০১৮ সালে আমাদের নেত্রীকে কারাবন্দী করে জাতীয় নির্বাচনের মাধ্যমে জাতির সঙ্গে তামাশা করেছিল। আমরা মনে করেছিলম তারা (আওয়ামী লীগ) জনগণের ভাষা বুঝতে পরে সিটি নির্বাচন সুষ্ঠু করবে। কিন্তু আমরা দেখেছি ভোট চুরির মাধ্যমে আবারো জাতীর সামনে একটা তামাশার নির্বাচন উপহার দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর