‘খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করা হবে’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-08 13:33:46

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করা হবে। আমরা আন্দোলনে নেমেছি আমাদের আন্দোলন চলবে। আন্দোলনের মধ্য দিয়ে এই দানব সরকারকে খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য করব।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশ করে বিএনপি।

অর্থমন্ত্রীর সমালোচনা করে ফখরুল বলেন তার মুখ থেকে সত্য বেরিয়ে গেছে দেশের অর্থনৈতিক অবস্থা ভালো নয়। কিছুদিন আগে দুর্নীতির কারণে ছাত্রলীগের সভাপতি সেক্রেটারিকে বহিষ্কার করতে হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়া বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর