করোনাভাইরাস নিয়ে জরুরি বৈঠকে বিএনপি

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 10:40:12

দেশে করোনাভাইরাসে আক্রান্ত তিনজন শনাক্ত হওয়ার প্রেক্ষিতে জরুরি বৈঠকে বসেছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটি।

সোমবার (৯ মার্চ) রাতে গুলশানে দলটির চেয়ারপার্সন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম এ বৈঠকে বসে।

দেশে করোনাভাইরাস সংক্রমণের সবশেষ পরিস্থিতি পর্যালোচনা করে দলের করণীয় নির্ধারণ করতে এ বৈঠক হচ্ছে বলে বিএনপি সূত্রে জানা গেছে।

বৈঠকের ফাঁকে দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান সাংবাদিকদের বলেন, বৈঠকের সিদ্ধান্ত আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব্রিফিং করে গণমাধ্যমকে জানাবেন।

সেলিমা রহমান জানান, মঙ্গলবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামে যে মানববন্ধন কর্মসূচি হওয়ার কথা ছিলো তা স্থগিত করা হয়েছে।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির এ বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমের সভাপতিত্ব করছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর