করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছে আ.লীগ

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-25 15:23:54

ইতিমেধ্য সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাসে আতঙ্ক। সেই সাথে বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এখন পর্যন্ত বাংলাদেশে মোট করোনাভাইরাসে আক্রান্ত ৫৬ জন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতর।

এর মধ্যেই এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে ব্যবহৃত প্রয়োজনীয় জিনিসগুলোর সংকট দেখা দিয়েছে দেশের বিভিন্ন জেলায়। এতে করে জনগণের হাতের নাগালের বাইরে এসব জিনিস।

তবে এই সংকটে জনগণের পাশে এসে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। সাধারণ মানুষ ও জেলার আওয়ামী লীগের নেতাকর্মীদের মঝে দেয়া হচ্ছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সারাদিনে রংপুর বিভাগের ৮ জেলায়  আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির সদস্য আব্দুল্লাহ আল-মাসুম ও ডা. চৌধূরী আনোয়ার এই প্রয়োজনীয় সামগ্রীগুলো বিভিন্ন জেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে হস্তান্তর করেন।

প্রয়োজনীয় সামগ্রীগুলো হলো- হ্যান্ড স্যনিটাইজার, গ্লাভস, সাবান ও মাস্ক ।

আব্দুল্লাহ আল মাসুম জানান, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনায় এবং সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর তত্বাবধায়নে আমার প্রতিটি জেলায় এসব সামগ্রী পৌঁছে দিচ্ছি।

আজকের এই সংকটময় সময়ে জনগণের পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা নিরলস কাজ করে যাচ্ছেন। জননেত্রী প্রতিটি সময় সকলের কথা চিন্তা করেন। সেই সাথে চিন্তা করেন তার দলের লোকদের নিয়ে। তাই তিনি প্রতিটি জেলায় ত্রাণ সামগ্রী দিয়েছেন।  এবারে তিনি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় এই প্রয়োজনীয় সামগ্রীগুলো পাঠিয়ে দিয়েছেন। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর