কর্মহীন মানুষকে খুঁজে বের করে ত্রাণ দেয়ার নির্দেশ

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-20 06:11:28

করোনা সংকটে কর্মহীন মানুষকে খুঁজে বের করে তাদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিতে নেতার্কমীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন সাহসী ও পরীক্ষিত নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ উপ-কমিটির উদ্যোগে অসহায় গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের আগে নিজ বাসা থেকে ভিডিও কানফারেন্সে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। যারা কর্ম হারিয়ে দিশেহারা মুখে বলতে পারেন না, তাদের খুঁজে খুঁজে বাড়ি গিয়ে ত্রাণ দিতে হবে।

ওবায়দুল কাদের বলেন, এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে, তা হলো—করোনাকে মোকাবিলা করতে হবে এবং গরিব মানুষের সুরক্ষা নিশ্চিত করতে হবে।

কৃষকের ধান কাটা কর্মসূচিতে কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দের অংশ নেওয়ায় ধন্যবাদ জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এ সম্পর্কিত আরও খবর