এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাপার কর্মসূচী

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 05:56:22

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে জাতীয় পার্টি।

মৃত্যুবার্ষিকী পালনের জন্য পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাকে আহ্বায়ক, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী এমপিকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়েছে। নেতৃবৃন্দ কমিটিতে প্রয়োজনীয় সংখ্যক সদস্য অন্তর্ভুক্ত করবেন।

কর্মসূচীর মধ্যে থাকবে সারাদেশে জাতীয় পার্টির সকল কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা, বিকেল পর্যন্ত কুরআন তেলাওয়াত, বিকেলে এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা।

কেন্দ্রীয়ভাবে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির নেতৃত্বে পার্টির সিনিয়র নেতৃবৃন্দ সকাল ১০টায় রংপুরে কবর জিয়ারত করতে যাবেন। সেখানে দোয়া মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হবে। নেতৃবৃন্দ ঢাকায় ফিরে বিকেলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলে অংশ নেবেন। এছাড়া পল্লীবন্ধু এরশাদের স্মৃতি বিজড়িত বনানীস্থ পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দিন ব্যাপী কুরআন তেলাওয়াত এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

পার্টির সকল অঙ্গসংগঠন এর সাথে সমন্বয় রেখে একই কর্মসূচী পালন করারর নির্দেশ দেওয়া হয়েছে। কর্মসূচীতে অংশগ্রহণকারী প্রত্যেক নেতাকর্মীকে করোনা সংক্রমণজনিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য পার্টি চেয়ারম্যান আহ্বান জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর