খালেদাকে সুস্থ রাখতে সব ব্যবস্থা নেওয়া হয়েছে

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 20:15:29

করোনাভাইরাসের সংক্রামণ থেকে বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সুস্থ রাখতে সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে বিএনপির করোনাভাইরাস পর্যবেক্ষণ সেলের ভার্চুয়াল প্রেস কনফারেন্সে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দলটি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ দাবি করেন।

তিনি বলেন, করোনাভাইরাস থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুরক্ষার জন্য সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে। আমরা সবাই জানি যে এখনো পর্যন্ত করোনাভাইরাস এর চিকিৎসা বের হয়নি। কিন্তু তিনি যাতে করোনাভাইরাসে সংক্রমিত না হয় তার জন্য সকল ব্যবস্থা নেওয়া আছে।

তিনি সবাইকে আশ্বস্ত করেন, বেগম খালেদা জিয়া করোনা থেকে মুক্ত আছেন। তবে ওনার (খালেদা জিয়া) আগে যে অসুখটা ছিল সেটা থেকে খুব একটা উন্নতি হয়নি। কারণ এখানে চিকিৎসার কোনো সুযোগ পাওয়া যাচ্ছে না। হাসপাতালগুলোতে যাওয়া যায় না। বাইরে যাওয়ার ব্যাপারে তো শর্তই দেয়া আছে যে বাইরে যেতে পারবেন না। বেগম খালেদা জিয়ার যে মূল অসুখ তার চিকিৎসা হচ্ছে না।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও করোনা পর্যবেক্ষণ সেলের আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু, করোনা সেলের সমন্নয়ক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ছাত্র দলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর