ইসরাফিল আলমের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 18:54:36

নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

শোক বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, মিষ্টভাষী ইসরাফিল আলম নিষ্ঠা উদারতার সাথে আমৃত্যু দেশের মানুষের জন্য কাজ করে গেছেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। রাজনীতিবিদ হিসেবে প্রয়াত ইসরাফিল আলম জাতীয় সংসদে নির্যাতিত ও নিপীড়িত মানুষের কথা বলতেন। জনসেবা ও সমাজের উন্নয়নে তিনি অনন্য নজির স্থাপন করেছিলেন।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সংসদ সদস্য মো. ইসরাফিল আলম একাদশ জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দশম জাতীয় সংসদে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বস্ত্র ও পাটমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। নবম জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মারা গেলেন এমপি ইসরাফিল

এ সম্পর্কিত আরও খবর