প্রধানমন্ত্রীর প্রতি যে ইচ্ছার কথা জানালো শিশু সিজদা

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 00:08:00

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে সচেতনতামূলক পোস্ট দিয়ে আলোড়ন সৃষ্ট করা শিশু সুবহা সাফায়েত সিজদাকে সম্মানিত করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (২৭ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিজদাকে সম্মানিত করা হয়। এসময় বিভিন্ন পর্যায়ে করোনা প্রতিরোধে কাজ করা ব্যক্তিদেরও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

পুরস্কার গ্রহণ করার পর সুবহা সাফায়েত সিজদা করোনা যোদ্ধাদের সম্মান জানিয়ে বলে, স্বেচ্ছাসেবক লীগকে ধন্যবাদ তারা এরকম একটা প্রোগ্রামের আয়োজন করেছে। আমি খুবই গর্বিত এতে অংশগ্রহণ করে।

পুরস্কার নিচ্ছে শিশু সিজদা

এসময় সিজদা বলে, করোনাভাইরাস ও বন্যায় যারা অসহায় তাদের কথা যেন আমরা ভুলে না যাই, আমরা তাদের পাশে যেন দাঁড়ায় এবং স্বাস্থ্যবিধির কথা আমি নাই বললাম, এটা সবাই জানে। কিন্তু এখন কোরবানির ঈদ। আমাদের কিছু বাড়তি সতর্কতা মেনে চলা উচিত।

ও হ্যাঁ আমি যেহেতু কথা বলার সুযোগ পেয়ে গেলাম, আমি আমার একটি ইচ্ছা প্রকাশ করি। ইচ্ছাটি হচ্ছে, আমার খুবই ইচ্ছা আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার। আমার তাকে খুব পছন্দ, সে বঙ্গবন্ধুর কন্যা। আর আমার খুব ইচ্ছা যে তার সঙ্গে টুঙ্গিপাড়া গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমাদের ফাদার অব নেশনের কবর জিয়ারত করা। কারণ আমি কখনোই টুঙ্গিপাড়া যাই নাই। সবাই ভালো থাকুন।

সিজদার হাতে সম্মাননা স্মারক তুলে দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেব লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এসময় পাশে ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাদক সায়েম খান।

এ সম্পর্কিত আরও খবর