করোনায় পজিটিভ দুই হকি খেলোয়াড়

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 07:58:11

২৪ জনের মধ্যে করোনায় পজিটিভ হয়েছেন ১৮ জন ফুটবলার। তাদের সঙ্গে আইসোলেশনে আছেন সহকারী ফুটবল কোচ মাসুদ পারভেজ কায়সারও। এই খবরের রেশ না কাটতেই এবার করোনায় আক্রান্ত হলেন দুই হকি খেলোয়াড়।

অনূর্ধ্ব-২১ হকি দলের অনুশীলন ক্যাম্পে কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে রাকিবুল হাসান ও ওবায়দুর রহমানের। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

ক্যাম্প হওয়ার কথা ছিল ২০ জন হকি খেলোয়াড়কে নিয়ে। প্রথম দিন ক্যাম্পে যোগ দিতে আসা ১৬ জনের মধ্যে দুজনের রিপোর্ট পজিটিভ ধরা পড়ে। বাংলাদেশ বিমান বাহিনীর তত্ত্বাবধানে করোনায় আক্রান্ত দুজনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বাকি চার জন করোনা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারলেই কেবল ক্যাম্পে যোগ দিতে পারবেন।

১৪ জন হকি খেলোয়াড় নিয়ে রোববার, ৯ আগস্ট বঙ্গবন্ধু ঘাঁটিতে শুরু হয়েছে অনূর্ধ্ব-২১ দলের ক্যাম্প। অনুশীলন ক্যাম্পের উদ্বোধন করেন হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে রয়েছে বিমান বাহিনী।

জুনে হওয়ার কথা থাকলেও বৈশ্বিক করোনাভাইরাস মহামারীর কারণে স্থগিত করা হয় এএইচএফ অনূর্ধ্ব-২১ ওয়ার্ল্ড কোয়ালিফাইং আসর। নতুন দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। প্রত্যাশা করা হচ্ছে, আগামী জানুয়ারিতে আয়োজন হতে পারে এই টুর্নামেন্টের।

এ সম্পর্কিত আরও খবর