ফার্নান্দেসের পেনাল্টি গোলে সেমিতে ম্যানইউ

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 08:14:44

পুরো ৯০ মিনিট দুর্ভেদ্য দুর্গ তৈরি করে রেখেছিল কোপেনহেগেনের রক্ষণভাগ। তাই তো নির্ধারিত সময়ে গোলের দেখা পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু অতিরিক্ত সময়ের শুরুতেই (৯৫তম মিনিটে) ম্যাচের দৃশ্যপট পাল্টে যায়। ব্রুনো ফার্নান্দেসের পেনাল্টি গোলের সুবাদে ১-০ ব্যবধানে ইউরোপা লিগের সেমিফাইনালের টিকিট পেয়ে যায় কোচ ওলে গুনার সোলসজায়েরের দল।

কোলনের গরমে প্রথমার্ধটা যাচ্ছে তাই বাজে খেলেছে রেড ডেভিলরা। যদিও পেনাল্টির সঙ্গে একটি গোলও বাতিল করে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি।

দ্বিতীয়ার্ধে মাঠের পারফরম্যান্সে উন্নতি করে ইউনাইটেড। আধিপত্য বিস্তার করে খেলেও লাভ হয়নি। প্রতিপক্ষের উজ্জীবিত গোলরক্ষক কার্ল-জোহান জনসনের চোখ ফাঁকি দেওয়া যায়নি।

ফার্নান্দেস ও ম্যাসন গ্রীনউডের জোরালো শট আঘাত করে পোস্টে। আর মার্কাস রাশফোর্ডের গোল প্রচেষ্টা বাতিল করে দেন রেফারি।

কোপেনহেগেনের পোস্টে দুর্দান্ত খেলেছেন জনসন। ১৩টি গোল প্রচেষ্টা রুখে দিয়েছেন তিনি। গোল মুখে শটের বৃষ্টি ঝরিয়েছে ম্যানইউ। শট নিয়েছে সব মিলিয়ে ২৬টি। কিন্তু ড্যানিশ রানার-আপ দলটি একটি শটও টার্গেটে ছুড়তে পারেনি।

১৬ আগস্ট, রোববার রাতে ডুসেলদর্ফের শেষ চারের লড়াইয়ে ম্যানইউ’র প্রতিপক্ষ হবে প্রিমিয়ার লিগ প্রতিদ্বন্দ্বী উলভস বা ইউরোপা লিগ বিশেষজ্ঞ স্প্যানিশ ক্লাব সেভিয়া।

এ সম্পর্কিত আরও খবর