বার্সা ডুবন্ত জাহাজ, মেসি লাফিয়ে পালাতে চাইছেন!

ফুটবল, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-23 01:08:00

বার্সেলোনার এখন একটাই কাজ- মেসিকে সন্তুষ্ট রাখা। কিন্তু প্রতিদিনই এখন বার্সোলোনায় যা ঘটছে তাতে ঠিক উল্টোটা হচ্ছে। প্রতিনিয়তই বার্সার সঙ্গে মেসির অসন্তুষ্টির খবর মিলছে। নতুন কোচ রোনাল্ড কোম্যান চুক্তিপত্রে স্বাক্ষর করার পরপরই মেসির সঙ্গে এক্সক্লুসিভ বৈঠক করেছেন। কিন্তু সেই বৈঠকে নতুন কোচকে মেসি কি বলেছেন- সেটা পরদিন পুরো মিডিয়ায় দাড়ি, কমা, সেমিকোলন সহ চলে এসেছে। আর এতেই মেসি আরো ক্ষেপেছেন।

ব্যক্তিগত কথাবার্তার আলাপ-আলোচনা কেন মিডিয়ায় ছড়িয়ে পড়বে? এই প্রশ্নটা তুলেছেন মেসি স্বয়ং। আর এজন্য মেসি অন্য কাউকে নয়, বার্সোলোনা কর্তৃপক্ষকেই দায়ী করছেন!

মেসি-কোম্যানের মধ্যকার আলোচনার সারবস্তু কি ছিল? এই কৌতূহল খুঁজতে গিয়ে উত্তর মিলেছে, মেসি নাকি নতুন কোচকে জানিয়েছেন, “বার্সোলোনায় নিজের পরিষ্কার কোনো ভবিষ্যৎ তিনি দেখতে পাচ্ছেন না।”

কাতালান ভাষার শীর্ষস্থানীয় রেডিও আরএসি-১ মেসির এই প্রতিক্রিয়া ফাঁস করে দিয়েছে। আর এতেই ভীষণ ক্ষেপেছেন মেসি। পুরো পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তাতে মেসি ভাবছেন বার্সা ক্লাব এখন তাকে ভিলেন হিসেবে চিত্রায়িত করার একটা চেষ্টায় নেমেছে।

কাতালান ভাষার রেডিও আরএসি-১ বার্সোলোনার বর্তমান প্রশাসনের পক্ষে জোর সাফাই গাইছে আর মেসি সম্পর্কে যতসম্ভব হুল ফোটানো তথ্য ছড়াচ্ছে। মেসি এতেই আরও বেশি ক্ষেপেছেন। মেসি ভাবছেন- বার্সেলোনার বর্তমান প্রশাসন তাকে ক্লাব ছাড়তে একপ্রকার বাধ্যই করছে। পুরো বিষয়টা ক্লাব প্রশাসন সাজাচ্ছে ঠিক এভাবে- বর্তমান সাফল্যহীন পরিস্থিতিতে বার্সা একটা ডুবন্ত জাহাজ, আর মেসি শুধু নিজের নিরাপত্তার খোঁজে সেই জাহাজ থেকে লাফিয়ে পালিয়ে যেতে চাইছেন! বায়ার্নের কাছে ৮-২ গোলের হারের পর বার্সাকে কঠিন এই সময়ের বিপদ থেকে বের করে আনার চেয়ে মেসি নিজের ভবিষ্যৎ নিয়েই বেশি ভাবছেন।

সারাজীবন যে ক্লাবের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন অথচ সেই ক্লাব এখন তার সম্পর্কে এমন নেতিবাচক মন্তব্য ছড়াচ্ছে-এই চিন্তাই মেসিকে আরও ক্ষুব্ধ করেছে।

৩৩ বছর বয়সে এসেও মেসি তাহলে বার্সার ‘আপন’ হতে পারলেন না!

এ সম্পর্কিত আরও খবর