মেসি থাকো, বার্তোমেউ বিদায় হও- সমর্থকদের শ্লোগান

ফুটবল, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-20 10:50:25

মেসি নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বার্সেলোনাকে। বার্সা ছাড়তে চাইছেন তিনি। তবে বার্সার সমর্থকরা এই সিদ্ধান্ত মেনে নিতে কোনোমতেই রাজি নয়। তাদের কাছে বার্সা মানেই মেসি! পেছনের ১৬ মৌসুম ধরেই তাই চলছে। ১০ নম্বর জার্সির মেসিকে ছাড়া ন্যু ক্যাম্পে ফুটবলের চিন্তাও করতে পারছে না বার্সার সমর্থকরা।

মেসি তার সিদ্ধান্ত জানানোর পর বার্সার সমর্থকরা রাতের মধ্যেই দলে দলে এসে হাজির হন ক্লাবের কর্পোরেট অফিসের কাছে। বাইরের রাস্তায় দাঁড়িয়ে তারা শ্লোগান তোলেন- ‘মেসি থাকো, বার্তোমেউ দূর হও!’

শ্লোগানে-প্রতিবাদে তারা পুরো এলাকায় ভিড় করতে থাকে। বাধ্য হয়ে বার্সেলোনা এফসি’র কর্পোরেট অফিস পুলিশের কাছে নিরাপত্তা সহায়তা চায়। পুলিশ এসে সমর্থকদের হটিয়ে দেওয়ার চেষ্টা করে। করোনাভাইরাসের এই সময়টায় একত্রে ভিড় করে থাকা চলবে না- এই যুক্তি দেখিয়ে সমর্থকদের চলে যাওয়ার অনুরোধ করে পুলিশ। কিন্তু কে শুনে এই উপদেশ!

মেসির জার্সি হাতে রাস্তায় দাঁড়িয়ে এক ভক্ত

মেসির ১০ নম্বরের জার্সি গায়ে দিয়ে বার্সার সমর্থকরা এই পরিস্থিতির জন্য পুরোপুরি ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট মারিয়া বার্তোমেউকে দায়ী করেন।

রাস্তায় দাঁড়িয়ে স্লোগান দিচ্ছেন মেসি ভক্তরা

প্রায় ১৩ বছর পর এই মৌসুমে আরেকবার বার্সেলোনা কোনো ট্রফি ছাড়া সময়টা পার করল। সর্বশেষ চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে তাদের হার বার্সেলোনাকে বড় ধাক্কা দিয়েছে। তবে লিওনেল মেসির ক্লাব ছাড়ার ঘোষণাটা যে তারচেয়েও বড় বিস্ফোরণ!

এ সম্পর্কিত আরও খবর