রোনালদো হীন মৌসুম সেরা চ্যাম্পিয়নস লিগ স্কোয়াড

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 10:17:06

চ্যাম্পিয়নস লিগের মৌসুম সেরা দলে রয়েছেন লিওনেল মেসি, নেইমার ও এবারের আসরের সর্বোচ্চ গোলদাতা রবার্ট লেওয়ানডোস্কি। কিন্তু ২৩ জনের দলে জায়গা হয়নি টুর্নামেন্টের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনালদোর।

ইউরোপিয়ান ফুটবলের অভিভাবক সংস্থা উয়েফার টেকনিক্যাল অবজারবার্স শুক্রবার, ২৮ আগস্ট ২০১৯-২০ মৌসুমের চ্যাম্পিয়নস লিগ থেকে ২৩ জনের সেরা দলটি বেছে নেয়।

এ দলে ইউরোপ সেরা বায়ার্ন মিউনিখের রয়েছেন ৯ জন। কিন্তু রেকর্ড ১৩বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের কেউ নেই এ স্কোয়াডে।

এ দলের কেবল অ্যাঞ্জেলিনো খেলেছেন দুদলের হয়ে। ম্যানসিটির হয়ে খেলেন গ্রুপ পর্বে। আর নক-আউট পর্বে খেলেন আরবি লেইপজিগের হয়ে।

চ্যাম্পিয়নস লিগের মৌসুম সেরা স্কোয়াড:

গোলকিপিং: ম্যানুয়েল নয়ার (বায়ার্ন মিউনিখ), ইয়ান ওবলাক (অ্যাটলেটিকো মাদ্রিদ) ও অ্যান্থনি লোপেজ (অলিম্পিক লিঁও)।

রক্ষণভাগ: আলফোনসো ড্যাভিয়েস (বায়ার্ন মিউনিখ), জোশুয়া কিমিচ (বায়ার্ন মিউনিখ), ভার্জিল ফন ডাইক (লিভারপুল), দাইয়ত উপামেকানো (লেইপজিগ), অ্যাঞ্জেলিনো (লেইপজিগ)* ও ডেভিড আলাবা (বায়ার্ন মিউনিখ)।

মাঝ-মাঠ: থিয়াগো আলকান্তারা (বায়ার্ন মিউনিখ), কেভিন ডি ব্রুইনে (ম্যানচেস্টার সিটি), হোসেম আউয়ার (অলিম্পিক লিঁও), লেওন গোরেটজকা (বায়ার্ন মিউনিখ), মার্সেল সাবিৎজার (লেইপজিগ), মার্কুইনহস (পিএসজি), আলেজান্দ্রো গোমেজ (আটালান্টা) ও টমাস মুলার (বায়ার্ন মিউনিখ)।

আক্রমণভাগ: সার্জ গনাব্রি (বায়ার্ন মিউনিখ), রবার্ট লেওয়ানডোস্কি (বায়ার্ন মিউনিখ), কাইলিয়ান এমবাপ্পে (পিএসজি), নেইমার (পিএসজি), লিওনেল মেসি (বার্সেলোনা) ও রাহিম স্টার্লিং (ম্যানচেস্টার সিটি)।

এ সম্পর্কিত আরও খবর