করোনা পরীক্ষার নমুনা দিয়ে দোয়া চাইলেন মুশফিক

বিবিধ, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-11 13:31:00

সামনেই শ্রীলঙ্কা সফর। সবঠিক থাকলে এ মাসের শেষদিকে দ্বীপ দেশটিতে সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে একাধিকবার ক্রিকেটারদের করোনা টেস্ট করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই প্রথম ধাপ শুরু হলো। সোমবার থেকে করোনা টেস্টের কার্যক্রম শুরু হয়েছে। ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করা হচ্ছে।

প্রথম দিনই বিসিবির চিকিৎসক দল গেলো তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমের বাসায়। তারা সংগ্রহ করলেন সাবেক এই অধিনায়কের করোনা পরীক্ষার নমুনা। কোভিড-১৯ এর পিসিআর ও আরটি টেস্ট করার জন্য স্যাম্পল দেয়ার সময়ের ছবিও তুলে রাখলেন মুশফিক।

সেই ছবিই মুশি দিলেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে। নতুন এই অভিজ্ঞতা অর্জনের দিনে সবার দোয়া চাইলেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

মুশফিক তার অফিসিয়াল ফেসবুক পেজে সোমবার দুপুরে লিখলেন, ‘New experience, Pray for us.’ যার অর্থ অনেকটা এরকম- নতুন অভিজ্ঞতা। আমাদের জন্য দোয়া করুন!

অবশ্য আরেকটু পরে করোনা টেস্ট শুরু করতে চেয়েছিল বিসিবি। কিন্তু ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনে তিনজন সাপোর্টিং স্টাফ করোনায় আক্রান্ত হতেই সিদ্ধান্ত পাল্টে যায়। ১১ দিন এগিয়ে শুরু হলো ক্রিকেটারদের করোনা টেস্ট। এ অবস্থায় জাতীয় দলের ক্রিকেটারদের বাসায় গিয়ে সংগ্রহ করা হবে করোনা টেস্টের স্যাম্পল।

সব ঠিক থাকলে ৩ টেস্টের সিরিজ খেলতে আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ জাতীয় দল।

এ সম্পর্কিত আরও খবর