অভিমান ভুলে মিশন শুরু মেসির

ফুটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 14:01:39

টানা দুই সপ্তাহ উৎকণ্ঠায় ছিলেন ভক্তরা। অনেকে তো বার্সেলোনায় লিওনেল মেসির বিদায়ের গল্পটাও লিখে ফেলেছিলেন। খোদ আর্জেন্টাইন এই মহাতারকা যখন ন্যু ক্যাম্প ছাড়তে প্রস্তুত তখন আর কি বাকি থাকে! কিন্তু অনেক নাটক শেষে বার্সাতেই থাকতে হচ্ছে মেসিকে। বাস্তবতাকে মেনে নিয়ে অভিমান ভুলে অনুশীলন শুরু করলেন ক্লাবটির ইতিহাসে সেরা এই তারকা।

ট্রান্সফার নাটকের পর নতুন কোচ রোনাল্ড কোমানের অধীনে সোমবার প্রথমবারের মতো তাকে দেখা গেল অনুশীলনে। তবে গোটা দলের সঙ্গে নয়, একা অনুশীলনে ব্যস্ত থাকলেন এই প্লেমেকার।

তবে সহসাই অন্য সতীর্থদের সঙ্গে অনুশীলনে নাম লেখাবেন মেসি। অথচ এই আসছে মৌসুমে তার খেলারই কথা ছিল না বার্সায়।

গত ২৫ আগস্ট বার্সেলোনাকে নু ক্যাম্প ছাড়ার কথা জানিয়ে দেন মেসি। বিনা ট্রান্সফার ফিতে দল ছাড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু বার্সেলোনার কর্তারা তার রিলিজ ক্লজ হিসেবে দাবি করে ৭০০ মিলিয়ন ইউরো। এনিয়ে দুই পক্ষের লড়াই প্রায় আদালত পর্যায়ে যখন গড়াতে যাবে তখনই সিদ্ধান্ত থেকে সরে আসেন খোদ মেসি। প্রিয় ক্লাবের বিপক্ষে আদালতে দাঁড়ানোর সিদ্ধান্ত থেকে সরে আসেন।

এরপর করোনা টেস্টে অংশ নিয়ে এবার নেমে পড়লেন অনুশীলনেও। অবশ্য ক্লাব কর্তৃপক্ষ এখন মেসির সঙ্গে সম্পর্কটা সহজ করতে উঠে পড়ে লেগেছেন। কারণ ২০ বছরের ক্যারিয়ার নু ক্যাম্পে। যিনি বার্সার সর্বকালের সেরাদেরও একজন। তিনি থেকে যাওয়ায় বেশ খুশি কতৃপক্ষ।

এ অবস্থায় বার্সেলোনার লা লিগা মিশন শুরু ২৭ সেপ্টেম্বর। ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে শুরু হবে তাদের মিশন।

এ সম্পর্কিত আরও খবর