অনুশীলনের পর এবার বার্সার হয়ে মাঠে নামলেন মেসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 12:41:13

ক্লাব বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসি ঠিকানা গড়তে চেয়েছিলেন অন্য কোনো ক্লাবে। নতুন কোনো ক্লাবের হয়ে নিতে চেয়েছিলেন নতুন চ্যালেঞ্জ। কিন্তু শেষ পর্যন্ত পারেননি। রয়ে গেছেন বাল্যকালের প্রিয় ক্লাবটিতেই।

এ মৌসুমটা ন্যু ক্যাম্পেই থেকে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে বিদায়ী মৌসুমেও নিজের সেরাটা উজাড় করে দিয়ে খেলবেন। বার্সা ভক্তদের সেই প্রতিশ্রুতিই দিয়েছেন মেসি। তার আগে করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনুশীলনে ফিরে নিজেকে ঝালাই করে নিচ্ছেন। অনুশীলনেরই মাঝে ফিরলেন মাঠের লড়াইয়ে। প্রাক-মৌসুম প্রস্তুতি হিসেবে ক্লাব জিমন্যাস্টিক দি তারাগোনার বিপক্ষে খেললেন প্রীতি ম্যাচ। আগস্টে বার্সা ছাড়ার ঘোষণা দেওয়ার পর এই প্রথম কাতালান জায়ান্টদের হয়ে মাঠে নামলেন তিনি।

৩৩ বছরের ভিনগ্রহের এ ফুটবলার ক্লাব ছাড়তে চেয়েছিলেন আগস্টে। কিন্তু বেশ কয়েক সপ্তাহ অস্বস্তিকর পরিস্থিতিতে ক্লাবের সঙ্গে মুখোমুখি অবস্থানের পর শেষমেশ বার্সাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। কারণ কোনো ক্লাবের পক্ষেই ৭০০ মিলিয়ন ইউরো দিয়ে তাকে টানা সম্ভব নয়। আর মেসিও প্রিয় ক্লাবকে আদালতে নিয়ে যেতে চাননি।

এ মৌসুমেও বার্সেলোনার ক্যাপ্টেন থাকছেন মেসি। বার্সা কর্তৃপক্ষ খবরটি নিশ্চিত করার পর মেসি তৃতীয় সারির ন্যাস্টিক ক্লাবের বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচে খেললেন শুরুর একাদশে। ম্যাচে বার্সেলোনার হয়ে প্রথম গোল এনে দেন ওসমান ডেম্বেলে। তারপর গোল করেন অ্যান্তোনিও গ্রিজম্যান ও ফিলিপ্পে কুতিনহো।

বার্সেলোনার নতুন লিগ মৌসুম শুরু হচ্ছে ২৭ সেপ্টেম্বর, রোববার। ঘরের মাঠে ভিয়ারিয়ালকে স্বাগত জানাবে কোচ রোনাল্ড কোম্যানের দল।

এ সম্পর্কিত আরও খবর