আরও দুজন ক্রিকেটারের করোনা লক্ষণ, পুরো দল আইসোলেটেড

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-25 16:40:20

অতি সতর্ক অবস্থায় আছে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু তবুও মহামারী করোনা পিছু ছাড়ছে না। সর্বশেষ ১৮ ও ১৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কাগামী ২৭ ক্রিকেটারের করোনা টেস্ট করানো হয়েছে। সেই টেস্টে দুজন ক্রিকেটার পজিটিভের খুব কাছাকাছি এসেছেন! তার তাই বাড়তি সতর্কতা নিয়েছে ক্রিকেট বোর্ড। এই দুই ক্রিকেটারের কাছাকাছি থাকা ক্রিকেটারসহ পুরো দলকে পরবর্তী টেস্ট করানোর আগ পর্যন্ত আইসোলোটেড রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রিকেটারদের পরবর্তী টেস্ট হবে ২২ সেপ্টেম্বর, মঙ্গলবার।

বিসিবি জানিয়েছে- ‘১৮ ও ১৯ সেপ্টেম্বর ক্রিকেটারদের করোনা টেস্ট করানো হয়েছিল। সেই টেস্টে দুজন ক্রিকেটারের একজনের রিপোর্ট ‘বর্ডারলাইন নেগেটিভ’ এসেছে। আরেকজনের স্পষ্ট করোনা উপসর্গের লক্ষণ পাওয়া গেছে। শ্রীলঙ্কা সফরের জন্য ২৭ ক্রিকেটারের প্রাথমিক দল এখন হোটেল সোনারগাঁওয়ে বায়ো সিকিউর পরিবেশে আছেন। করোনা ব্যবস্থাপনার নিয়মনীতি অনুযায়ী উপসর্গ থাকা দুই ক্রিকেটারসহ পুরো দলকে এখন পরবর্তী টেস্টের আগ পর্যন্ত আইসোলোটেড অবস্থায় থাকতে হবে।

২২ সেপ্টেম্বর করোনা টেস্টের পরে শ্রীলঙ্কা সফরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করা হবে। ২৭ সেপ্টেম্বর ক্রিকেট দল শ্রীলঙ্কা সফরে রওয়ানা হওয়ার প্রাথমিক সূচি রেখেছে। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ তিন টেস্টের সিরিজ খেলবে।

এ সম্পর্কিত আরও খবর