প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নানা আয়োজন বাফুফে'র

ফুটবল, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 03:42:42

নানা আয়োজনের মধ্য দিয়ে সোমবার পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। এই বিশেষ দিনে ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাচ্ছে ক্রীড়াঙ্গন। দিনটিকে তাই নানা আয়োজনে স্মরণীয় করে রাখতে চেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আরামবাগের বাফুফে ভবনের মুজিব কর্নারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন কেক কেটে উদযাপন করেছেন সভাপতি কাজী সালাউদ্দিন। ৩ অক্টোবর অনুষ্ঠেয় বাফুফে নির্বাচনে নিজের পরিষদের সতীর্থদের নিয়ে এই দিন উদযাপন করলেন তিনি।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণও করা হয়েছে বাফুফে ভবনের আঙিনায়। এ সময় সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও সহ-সভাপতি কাজী নাবিল আহমেদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সোমবার কাজী সালাউদ্দিন বলেন, ‘আজ আপার জন্মদিন। আজকে আমার চাওয়ার কিছু নেই। আপার স্বাস্থ্য যেন ভালো থাকে এটাই হলো চাওয়া।’ বাফুফে'র সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব, শ্রমবান্ধবের পাশাপাশি ক্রীড়াবান্ধবও। প্রধানমন্ত্রী ক্রীড়াবান্ধব বলেই দেশের ৪৯ বছরের স্বাধীনতায় এই প্রথম বাফুফে'কে বাজেটে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার যে ফুটবলের প্রতি ভালোবাসা ও টান আছে সেটাই কিন্তু প্রমাণ করে। আজ প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বাফুফে'তে কোরানখানি ও দোয়া প্রার্থনা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর