অসুস্থ ফুটবলার সুজনের পাশে ক্রীড়ামন্ত্রী

বিবিধ, খেলা

স্পোর্টস এডিটর বার্তা, বার্তা২৪.কম | 2023-08-29 15:12:21

কিডনি রোগে আক্রান্ত অসুস্থ  ফুটবলার সুজনের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। ক্রীড়া প্রতিমন্ত্রী ফুটবলার সুজনের অসুস্থতার খবর জানার পর তার সাহায্যার্থে এগিয়ে আসেন।

রোববার, ১৮ অক্টোবর  সচিবালয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী  তার নিজ দপ্তরে অসুস্থ সুজনের চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে এক লাখ  টাকার চেক প্রদান করেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী সুজনকে আশ্বস্ত করে বলেন, 'আমরা তোমার পাশে আছি। আমি প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরো সহযোগিতা করা হবে।'

চেক পেয়ে সুজন বলেন, 'আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বিপদের সময় তিনি স্বপ্রনোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিলো না। আমি কিডনি রোগী। সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। মানসিক চাপে প্রচন্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রীর এই সহযোগিতা আমাকে বাঁচার আশা দেখিয়েছে।'

উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

চেক প্রদানকালে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মোঃ মোশারফ হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর