বার্সার দুঃস্বপ্নের রাতে রিয়ালের হোঁচট

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 20:34:23

অক্টোবরে বার্সেলোনাকে দুঃস্বপ্নের তেতো স্বাদই উপহার দিয়েছিল রিয়াল মাদ্রিদ। সেটা ছিল ন্যু ক্যাম্পের লড়াই। কোচ রোনাল্ড কোম্যানের দলকে এবার হতাশ করলো মাদ্রিদের আরেক জায়ান্ট ক্লাব। অ্যাটলেটিকো মাদ্রিদ ১-০ গোলে হারিয়েছে লিওনেল মেসির বার্সাকে।

দুরন্ত এ জয় দিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের সমান পয়েন্ট সংগ্রহ করলো অ্যাটলেটিকো মাদ্রিদ। আর হার মেনে শীর্ষ দুই দল থেকে বার্সা এখন পিছিয়ে রইল নয় পয়েন্টে।

প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫+৩ মিনিটে) কোচ দিয়েগো সিমিওনের স্বাগতিক দলকে একমাত্র জয়সূচক গোলটি এনে দেন ইয়ান্নিক ক্যারাসকো।

বার্সার জন্য খারাপ খবর আছে আরও একটি। দলের তারকা ডিফেন্ডার জেরার্ড পিকে মাঠ ছেড়েছেন চোটের ছোবল নিয়ে।

বার্সার হারের রাতে সময়টা ভালো কাটেনি তাদের চির শত্রু রিয়াল মাদ্রিদের। ভিয়ারিয়ালের মাঠে ১-১ গোলে ড্র করেছে কোচ জিনেদিন জিদানের দল। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদ থেকে পয়েন্ট ব্যবধান কমিয়ে একে নিয়ে আসার সুযোগ হাতছাড়া করেছে স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল।

ম্যাচের দুই মিনিটের মাথায় মারিয়ানোর গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ৭৬তম মিনিটে জেরার্ড মোরেনোর পেনাল্টি গোলে সমতায় ফিরেছে ভিয়ারিয়াল। পরে আর কোনো গোল না হওয়ায় হোঁচট খেয়েই ফিরতে হয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নদের।

এ সম্পর্কিত আরও খবর