লিভারপুলের দুঃস্বপ্ন, নকআউট পর্বে বায়ার্ন

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 04:06:47

আগের ম্যাচে ৫-০ গোলে উড়ে যাওয়া দলটি এবার মধুর প্রতিশোধ নিয়েছে। স্বাগতিক লিভারপুলকে হারের তেতো স্বাদ দিয়েছে আটালান্টা। অতিথি ইতালিয়ান ক্লাবটি ২-০ গোলে হারিয়ে দিয়েছে ইয়ুর্গেন ক্লপের দলকে।

অ্যানফিল্ডের ম্যাচে এক ঘণ্টার আগেও ফল ছিল গোল শূন্য। কিন্তু ম্যাচের বয়স এক ঘণ্টা পূর্ণ হতেই ৪ মিনিটের ব্যবধানে দুটি গোল করে বসে আটালান্টা। অতিথি দলকে গোল এনে দেন জোসিপ ইলিচিচ ও রবিন গোসেনস।

করোনাভাইরাসকে হারিয়ে মাঠের লড়াইয়ে ফিরলেও গোলের দেখা পাননি মোহাম্মদ সালাহ। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘ডি’ থেকে নকআউট পর্বে উঠতে অপেক্ষায় থাকতে হচ্ছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের।

তবে রেড বুল সালজবুর্গকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে পা রেখেছে দশ জনের বায়ার্ন মিউনিখ। এবং বর্তমান ইউরোপ চ্যাম্পিয়নরা কাজের কাজটি করে নিয়েছে ‘এ’ গ্রুপ সেরা হয়ে। যদিও এখনো তাদের দুটি ম্যাচ খেলা বাকি।

ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ এরিনায় ইউরোপের সেরাদের লড়াইয়ে ৭১তম গোলের সন্ধান পেয়েছেন রবার্ট লেওয়ানডোস্কি। পোলিশ তারকার সঙ্গে বাভারিয়ানদের গোল উপহার দেন কিংসলে কোম্যান ও লেরয় স্যান। তবে স্যানের গোলের মিনিট দুয়েক আগে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মার্ক রোকা।

সফরকারী রেড বুলের হয়ে একমাত্র সান্ত্বনার গোলটি করেন মার্গিম বেরিশা।

এ সম্পর্কিত আরও খবর