ভুয়া সংবাদে ক্ষেপেছেন সাকিবপত্নী শিশির

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 21:56:33

দেশে ফিরছেন সাকিব আল হাসান- হঠাৎ করেই এই খবরটা দেখে চমকে উঠেছিলেন ক্রিকেট ভক্তরা। সন্তান অসুস্থ, তাকে দেশে রেখে যেতে দুবাই থেকে ঢাকায় আসছেন এই টাইগার ক্রিকেটার। এমন সংবাদ ছড়িয়ে পড়ে বেশ কয়েকটি অনলাইন আর পত্রিকায়। কিন্তু এরপরই জানা যায় খবরটি পুরোপুরি মিথ্যে!

সাকিবের মেয়ে অসুস্থ হয়নি। আর তিনি নিজেও এশিয়া কাপ মিশনের মাঝ পথে দেশে ফিরছেন না। তারপরও এই মিথ্যা খবর ছড়িয়ে পড়ায় ক্ষেপেছেন উম্মে আহমেদ শিশির। সাকিবপত্নী তার ভেরিফাইড ফেসবুক পেজে মঙ্গলবার এক স্ট্যাটাসে এমন ভুয়া সংবাদ প্রচার করায় গণমাধ্যমের সমালোচনা করলেন।

ভিত্তিহীন সংবাদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশির লিখেছেন, তাদের কন্যা আলাইনা হাসান অব্রি সুস্থ আছে। শিশির লিখেছেন, ‘হলুদ সাংবাদিকতা মাত্রা ছাড়িয়েছে। ভালো প্রচার পেতে কিছু না জেনেই ওরা এমন ভুয়া সংবাদ প্রচার করেছে। এশিয়া কাপের আগে আমার মেয়ে অসুস্থ ছিল আর এখন ও ঢাকায় ফিরছে না। এর আগেও নানা পরিস্থিতে পরিবারে সাকিবের প্রয়োজন হয়েছিল। কিন্তু দেশের জন্য আমরা সেই প্রয়োজন আমরা বিসর্জন দিয়েছি। আপনারা হয়তো ভুলে গেছেন আমাদের সন্তান জন্মের সময়ও ও থাকতে পারেনি। আর সাকিব ভবিষ্যত শঙ্কার কথা জেনেও ইনজুরি নিয়ে দেশের জন্য খেলে যাচ্ছে।’

এখানেই শেষ নয়, উত্তেজিত শিশির আরো লিখেছেন, ‘দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল থেকে এমন দ্বায়িত্ব জ্ঞানহীন সংবাদ প্রকাশ খুবই দুঃখজনক। লেখার কিছু না পেলে আপনারা লিখবেন না। হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে অবস্থান আমার। ইচ্ছা করলেই সেসব পোর্টালের নাম বলতে পারি কিন্তু আমি কারো সম্মান নষ্ট করতে চাইছি না।’

মঙ্গলবার সকাল থেকে কিছু উৎসাহী গণমাধ্যমে খবর বের হয়- বুধবার সন্ধ্যায় সাকিব আল হাসান দেশে ফিরছেন। আফগানিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। তবে অসুস্থ সন্তানকে দেশে রেখে আবারো দলের সঙ্গে আমিরাতে যোগ দেবেন। কিন্তু এখন জানা গেছে পুরো খবরটাই মিথ্যে!

এ সম্পর্কিত আরও খবর