ম্যানইউ’র বিদায়ের রজনীতে চেলসির ড্র

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 09:17:12

ড্র করলেই হতো। শেষ ১৬ পর্বে নাম লিখাতে পারতো ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দুর্ভাগ্য কোচ ওলে গুনার সোলজায়েরের দলের। সেটাও সম্ভব হয়নি। জার্মান প্রতিপক্ষ আরবি লিপজিগের মাঠে ৩-২ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে রেড ডেভিলরা।

দিনটি বোধ হয় ম্যাইউ’র ছিল না। নইলে কি আর প্রথমার্ধের ১৩ মিনিটের মাথায় দুটি গোল হজম করে বসে সফরকারীরা! ৬৯তম মিনিটে তৃতীয় গোল করে জার্মান প্রতিপক্ষ জয়ের আশায় প্রহর গুনতে থাকে।

কিন্তু প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাবটি খেলায় ফেরার সব রকম চেষ্টাই করেছে। পেনাল্টি এবং আত্মঘাতী মিলে দুটি গোলও পেয়ে গিয়েছিল তারা। কিন্তু কোনো লাভ হয়নি। কেননা সমতাসূচক তৃতীয় গোলটি যে অধরাই রয়ে গেছে। তাই তো হারের সঙ্গে ইউরোপ সেরাদের আসর থেকে ছিটকে যাওয়ার কষ্ট নিয়েই ঘরে ফিরতে হয়েছে ওল্ড ট্রাফোর্ড শিবিরকে।

গ্রুপ ‘এইচ’ থেকে প্যারিস সেন্ট জার্মেই’র সঙ্গে শেষ ষোলতে পা রেখেছে আরবি লিপজিগ। তবে গ্রুপ সেরা এখনো ঠিক হয়নি। সেটা নিশ্চিত হয়নি কারণ পিএসজির গ্রুপ পর্বের শেষ খেলাটা যে এখনো শেষ হয়নি। চতুর্থ ম্যাচ অফিসিয়ালের বর্ণবাদী আচরণের অভিযোগে ইস্তাম্বুল বাসাকসেহিরের বিপক্ষে স্থগিত ম্যাচটি পার্ক দেস প্রিন্সেসে ফের গড়াচ্ছে আজ বুধবার (৯ ডিসেম্বর) রাতে।

টুর্নামেন্টের অন্য ম্যাচে চেলসি ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ১-১ গোলে ড্র করেছে এফকে ক্রাসনোদারের সঙ্গে। ড্র করলেও ‘ই’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউট পর্বে খেলবে কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

এ সম্পর্কিত আরও খবর