ব্রাজিল দলে ম্যাকলম, বাদ থিয়াগো-উইলিয়ান

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 21:51:56

আগামী মাসেই ফুটবলের মহারণ। সৌদি আরবে মুখোমুখি হবে বিশ্ব ফুটবলের দুই সেরা শক্তি ব্রাজিল-আর্জেন্টিনা। সেই ম্যাচকে সামনে রেখে শক্তিশালী দল ঘোষণা করেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। দলে ডাক পেলেন বার্সেলোনায় খেলা উইঙ্গার ম্যালকম।

কিন্তু প্রীতির মোড়কে বন্ধী এই ম্যাচের জন্য ঘোষিত ২৩ সদস্যের দলে নেই দুই ডিফেন্ডার থিয়েগো সিলভা, ও মিডফিল্ডার উইলিয়ান।

আর্জেন্টিনার সঙ্গে মুখোমুখি হওয়ার আগে সৌদি আরবের বিপক্ষেও একটি প্রীতিম্যাচ খেলবে ব্রাজিল।এই দুই ম্যাচের জন্য ব্রাজিল কোচ তিতের ঘোষিত দলে আছেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো ও ম্যানসিটির গ্যাব্রিয়েল জেসুসের।

ম্যালকম বিখ্যাত হলুদ জার্সিতে অভিষেকের প্রতীক্ষায় দিন গুনছেন। তার পাশাপাশি অভিষেক হতে পারে ডিফেন্ডার পাবলো ও গোলকিপার ফেলিপের।

ব্রাজিল দল-
গোলকিপার: অ্যালিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে (গ্রেমিও)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), আলেক্স সান্দ্রো (ইউভেন্তুস), ফাবিনিয়ো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্ডা (ইন্টার মিলান), এদের মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আউগুস্তো (বেইজিং গোয়ান), ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপ কুতিনহো (বার্সেলোনা), ফ্রেড(ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম(বার্সেলোনা), রিশার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)

ফরোয়ার্ড: গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবের্তো ফিরমিনো (লিভারপুল), এভেরটন (গ্রেমিও) ও নেইমার (পিএসজি)।

এ সম্পর্কিত আরও খবর