স্বর্ণজয়ী অ্যাথলেট শাম্মী আক্তারকে ফ্ল্যাট ও পঁচিশ লাখ টাকার চেক হস্তান্তর

বিবিধ, খেলা

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম | 2023-08-29 22:55:35

প্রাক্তন স্বর্ণবিজয়ী তায়কোয়ানডো অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রীর প্রদত্ত ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি দুপুরে সচিবালয়ে এই চাবি ও চেক প্রদানের সময় ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেনও উপস্থিত ছিলেন। 

ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লাখ টাকার চেক গ্রহণকালে প্রাক্তন স্বর্নবিজয়ী তায়কোয়ানডো অ্যাথলেট শাম্মী আক্তার আবেগআপ্লূত হয়ে পড়েন। তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট চির কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে পঁচিশ লাখ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে সার্বিক সহযোগিতার জন্যে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। 

এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি, ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে। 

উল্লেখ্য, শাম্মী আক্তার দশম সাউথ এশিয়ান গেমসে তায়কোয়ানডোতে স্বর্ন পদক জয় করেন। স্বামীর মৃত্যুর পর তিনি সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছিলেন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে তা ক্রীড়া প্রতিমন্ত্রীর নজরে আসে এবং তিনি শাম্মী আক্তারকে তার কার্যালয়ে ডেকে বিস্তারিত খোঁজ খবর নেন। ক্রীড়া প্রতিমন্ত্রী তাঁর দুরবস্থার খবরটি প্রধানমন্ত্রীকে অবহিত করেন। প্রধানমন্ত্রী এই অ্যাথলিটের সহযোগিতায় এগিয়ে আসেন।

এ সম্পর্কিত আরও খবর