ভালোবাসায় রাজস্থানের মুস্তাফিজ বরণ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 02:23:40

আইপিএল খেলতে গেছেন মুস্তাফিজুর রহমান। বোরবার, ৪ এপ্রিল ভারতে পা রেখেছেন তারকা এ পেসার। মুস্তাফিজকে স্বাগত জানিয়ে যারপরনাই খুশি তার নতুন দল রাজস্থান রয়্যালস। হোটেলে পৌঁছা মাত্রই তার ছবি দিয়ে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দিয়েছে রাজস্থান রয়্যালস।

শিরোপা স্বপ্নে বিভোর ভক্ত-সমর্থকদের আনন্দর খবরটা দিতেই রাজস্থান মুস্তাফিজের ছবির ক্যাপশনে লাভ আর বাংলাদেশের পতাকার ইমোজি দিয়ে লিখেছে, ‘ফিজকে স্বাগত জানাতে আমাদের কাছে ভালোবাসা পাঠান।’

একই ছবি দিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সবার দোয়া চেয়েছেন মুস্তাফিজ, ‘নিরাপদে ভারতে পৌঁছেছি। এবারের মিশন রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল শুরু করা। আমার জন্য দোয়া করবেন।’

ভারতে গেলেও এখন ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। যে কারণে রাজস্থান রয়্যালসের হয়ে প্রথম ম্যাচ খেলতে পারবেন না মুস্তাফিজ। ১২ এপ্রিল প্রীতি জিনতার পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের উদ্বোধনী ম্যাচ খেলবে রাজস্থান। অবশ্য ৯ এপ্রিল থেকে মাঠে গড়াচ্ছে আইপিএলের ১৪তম আসর।

রোববার, ৪ এপ্রিল মাহমুদউল্লাহ-মুশফিকদের সঙ্গে দেশে ফিরেন মুস্তাফিজুর রহমান। টাইগার ক্রিকেটাররা নিজ নিজ ঘরে ফিরলেও হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রয়ে যান দেশের তারকা এ পেসার। এখান থেকেই ভারতের ফ্লাইট ধরেন মুস্তাফিজ। যান আইপিএল খেলতে। করোনা প্রটোকলের কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নেন।

নিউজিল্যান্ড সফর শেষে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে ফিরেন। বিমানবন্দর থেকে বের হলে ফের করোনা পরীক্ষার প্রয়োজন হবে। যেকারণে কোনো ধরনের ঝামেলায় না গিয়ে বিমানবন্দর থেকেই গতকাল বিকেলেই ভারতে চলে যান।

এর আগের বার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শিরোপা জিতেন। খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েও। তবে এবার মুস্তাফিজ খেলবেন রাজস্থানের হয়ে। নিলামে এক কোটি রুপির ভিত্তিমূল্যে তাকে কিনে নিয়েছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির দল। 

Send us a ? to welcome Fizz. ?? #HallaBol | #RoyalsFamily | #IPL2021

Posted by Rajasthan Royals on Sunday, April 4, 2021

এ সম্পর্কিত আরও খবর