সাকিবের নতুন চমক মোবাইল গেম

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:23:17

ক্রিকেটই সাকিব আল হাসানের ধ্যান-জ্ঞান। ক্রিকেটকে ভালোবাসেন তিনি মনে-প্রাণে। তাই বলে কেবল ময়দানের ক্রিকেটের মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখছেন না বিশ্বসেরা এ অলরাউন্ডার।

বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে নিজেকে জড়িয়েছেন সাকিব। ক্রিকেটের এ মহাতারকা হয়েছেন নানা কোম্পানির শুভেচ্ছা দূত। সঙ্গে ক্রিকেট একাডেমিও চালু করেছেন বাংলাদেশের সেরা এ ক্রিকেটার।

নতুন আর এক চমক যুক্ত হলো তার নামের পাশে। সাকিবের নামে তৈরি হয়েছে এবার মোবাইল গেম। ফেসবুকে ভক্ত-সমর্থকদের সুখবরটি সাকিব নিজেই দিয়েছেন। তবে গেমটা এখন চলবে পরীক্ষামূলকভাবে। পরীক্ষা-নিরীক্ষা শেষে ভক্ত-সমর্থকদের পরামর্শ নিয়েই হবে গেমটির মান উন্নয়ন।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব লিখেন, ‘আমরা "SAH75 Cricket Championship" নামের একটি মোবাইল গেম তৈরি করছি। এই ধরনের অফিসিয়াল গেম বাংলাদেশে এটিই প্রথম! আমরা আপনাদের অনুরোধ করছি এই গেমটির টেস্টার হবার জন্য! আমরা চাই ফ্যানদের পরামর্শ নিয়ে গেমটি হয়ে উঠুক বিশ্বমানের!’

গুগল প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড করা যাবে। এবং গেমটি সম্পর্কে পরবর্তী সব আপডেট জানা যাবে SAH75 Cricket Championship ফেসবুক পেজ থেকে।

গেমটির স্বাদ নিলে মিলতে পারে পুরস্কারও। তেমন ঘোষণাই দিয়েছেন সাকিব, ‘এই মুহূর্তে আমরা প্রথম ২০০,০০০ টেস্টারকে সুযোগ দিতে পারব। টেস্টার হিসেবে কিন্তু আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ থাকছে। সুতরাং গেমটি এখনি ডাউনলোড করে নিন!’

আমরা "SAH75 Cricket Championship" নামের একটি মোবাইল গেম তৈরি করছি। এই ধরনের অফিসিয়াল গেম বাংলাদেশে এটিই প্রথম! আমরা...

Posted by Shakib Al Hasan on Friday, April 9, 2021

এ সম্পর্কিত আরও খবর