নিজ মাঠে হারছে সিলেট

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-09 20:00:30

ফলোঅনে পড়ে ম্যাচ বাঁচাতে লড়ছে সিলেট। ম্যাচের শেষদিন এখন তাদের সামনে একটাই কাজ-উইকেট আঁকড়ে পড়ে থাকা। তবে শেষ ৬ উইকেট নিয়ে ম্যাচের শেষদিন কঠিন সেই কাজটা সিলেট করতে পারবে কিনা-তা নিয়ে যথেস্ট সন্দেহ রয়েছে। এখন পর্যন্ত জাতীয় লিগের প্রথম রাউন্ডের ম্যাচে সিলেটের ব্যাটসম্যানরা ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তবে দলের এই ব্যর্থতার মধ্যে একজন ঠিকই নিজেকে ব্যাটে-বলে আলাদা করে চিনিয়েছেন। এনামুল হক জুনিয়র। ঢাকা মেট্রোর ৪২৬ রানের ইনিংসে এনামুল শিকার করেন ৬ উইকেট। পরে প্রথম ইনিংসে ব্যাট হাতেও দারুণ পারফরমেন্স দেখান এই বাঁহাতি। দলের ২১৫ রানের মধ্যে তার রানই ৯১!

মাত্র ৯ রানের জন্য ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি থেকে বঞ্চিত হলেন এনামুল। প্রথম ইনিংসে ফলোঅনে পড়া সিলেটের দুরাবস্থা কাটেনি দ্বিতীয় দফায়ও। তৃতীয়দিন শেষে দ্বিতীয় ইনিংসে সিলেট ৪ উইকেটে ১৪৯ রান তোলে। ব্যাটসম্যান রাজিন সালেহ ও অলক কাপালির ব্যাটে ম্যাচ বাঁচানোর আশা দেখছে সিলেট। রাজিন সালেহ ৫৩ এবং কাপালি ৯ রান নিয়ে খেলছেন।


সংক্ষিপ্ত স্কোর: (তৃতীয়দিন শেষে) ঢাকা মেট্রো ১ম ইনি: ৪২৬/১০ (১২২.৪ ওভারে, সাদমান ১৫৭, মার্শাল ৫০, আশরাফুল ৫৩)। সিলেট বিভাগ ১ম ইনি:২১৫/১০ (৮২ ওভারে, শাহানুর ৩৪, এনামুল জুনিয়র ৯১, আরাফাত সানি ৪/৬২, আশরাফুল ২/৩৬, কাজী অনিক ৩/২৫)। সিলেট ২য় ইনি: (ফলোঅনে পড়ে) ১৪৯/৪ (৬১ ওভারে, রাজিন ৫৩*, কাপালি ৯*, শহীদুল ২/২২)।

এ সম্পর্কিত আরও খবর