সেঞ্চুরির দুঃখ ভুললেন নাঈমও

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-24 23:16:19

প্রথম ইনিংসে মাত্র ৮ রানের জন্য সেঞ্চুরি পাননি নাঈম ইসলাম। দ্বিতীয় ইনিংসে তাই ব্যাটিংয়ের সময় বেশ সতর্ক ছিলেন। ওয়ালটন চলতি জাতীয় লিগের প্রথম রাউন্ডের শেষদিনে এসে সেঞ্চুরির দুঃখ ভুললেন নাঈম। খুব বেশি না, ড্র হওয়া ম্যাচের শেষদিন রংপুর বিভাগ মাত্র ৫৪.২ ওভার ব্যাট করার সুযোগ পায়। কিন্তু সেই সুযোগটা ঠিকই সেঞ্চুরির কাজে লাগালেন নাঈম। দ্বিতীয় ইনিংসে দলের ১৬৪ রানের স্কোরে তার যোগাড় হার না মানা ১০০। এর আগে শেষদিনের সকালে বরিশাল তাদের আগের দিনের সঞ্চয়কে ৪৫৮ রানে নিয়ে যায়। ডাবল সেঞ্চুরির খুব কাছ থেকে ফিরে আসেন ফজলে রাব্বী মাহমুদ। ৪২৪ বল খেলে রাব্বী ১৯৫ রান করেন। মাত্র ৫ রানের জন্য ডাবল সেঞ্চুরি থেকে বঞ্চিত হন তিনি।

রংপুরের মাহমুদুল হাসান লিমন ৭১ রানে ৪ উইকেট পান। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা রংপুরের শুরুটা মোটেও ভাল হয়নি। দুই ওপেনার জাহিদ জাভেদ ও মীম মোসাদ্দেক সিঙ্গেল ডিজিটে ফিরে যান। তবে শুরুর সেই ক্ষতিকে আর বেশিদুর বাড়তে দেননি মাহমুদুল হাসান লিমন ও নাঈম ইসলাম। দুজনের অপরাজিত জুটিতেই রংপুরের স্কোর পৌছায় ১৬৪ রানে। লিমন করেন হার না মানা ৫৩ রান।

ড্র হওয়া এই ম্যাচে উভয় দল বেশ ভালই ব্যাটিং অনুশীলন সেরে নিল।

সংক্ষিপ্ত স্কোর: রংপুর ১ম ইনি: ৫০২/১০ (১৪৫.২ ওভারে, আরিফুল ২৩১, নাঈম ইসলাম ৯২, জাহিদ ৬২, সোহরওয়ার্দি শুভ ৪৫, সোহাগ গাজী ৩/১৪২, মনির হোসেন ৩/১২৮)। বরিশাল ১ম ইনি: ৪৫৮/১০ (১৪৫.২ ওভারে, রাফসান ৫৯, ফজলে রাব্বী ১৯৫, সোহাগ গাজী ১২৮, মাহমুদুল হাসান লিমন ৪/৭১)। রংপুর ২য় ইনি: ১৬৪/২(৫৪.২ ওভারে, নাঈম ইসলাম ১০০*, লিমন ৫৩*)।

ফল: ম্যাচ ড্র। ম্যাচসেরা: আরিফুল হক।

এ সম্পর্কিত আরও খবর