ভারতে আটকে আছেন হকি কোচ শুভ

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 05:17:16

‘স্পোর্টস ডিপ্লোমা ইন কোচিং’ কোর্স করতে ভারতে যান বাংলাদেশের দুই হকি কোচ মওদুদুর রহমান শুভ ও মশিউর রহমান বিপ্লব। বিপ্লব দেশে ফিরতে পারলেও শুভ আটকে আছেন ভারতে।

স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার (সাই) অধীনে কোর্স করতে ভারতে গিয়েছিলেন দুজনে। ব্যাঙ্গালুরুতে বিপ্লবের কোর্স আগেই শেষ হয়ে যাওয়ায় সড়কপথে দেশে ফিরেন বিপ্লব। পরে বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ হয়ে যায়।

কিন্তু শুভর কোর্স শেষ হয়েছে ২ মে। তার কোর্স সেন্টার ছিল পাঞ্জাবের পাতিয়ালায়। এখন সেখান থেকেই কলকাতা ও দিল্লিস্থ বাংলাদেশ হাইকমিশনে যোগাযোগ করে চলেছেন তিনি।

কিন্তু হাইকমিশন জানিয়েছে, ৯ মে’র আগে যাদের ভিসার মেয়াদ শেষ হচ্ছে তাদের আগে ফেরত পাঠানো হবে। কিন্তু শুভর ভিসার মেয়াদ বেশি থাকায় এখনই দেশে ফিরতে পারছেন না। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের হয়ে কোর্স করতে এসেছেন। তাই নিজের প্রতিষ্ঠান বিকেএসপি’কে জানিয়ে রেখেছেন পুরো বিষয়টা।

এর আগে বাফুফে ও ক্লাব আবাহনীর উদ্যোগে অস্ত্রোপচার করিয়ে জাতীয় দলের ফুটবলার নাবিব নেওয়াজ জীবন সড়ক পথে বেনাপোল হয়ে বাংলাদেশ ফেরেন।

আইপিএল খেলে ভারত থেকে চার্টার্ড ফ্লাইটে বাংলাদেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় বিশেষ বিমানে করে বৃহস্পতিবার, ৬ মে বিকেলে দেশে আসেন এ দুই তারকা ক্রিকেটার। সঙ্গে আসেন মুস্তাফিজের স্ত্রীও।

এ সম্পর্কিত আরও খবর