মেসিদের সঙ্গে ড্র করেও শীর্ষে সুয়ারেজরা

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:48:02

বার্সেলোনার জন্য ছিল মহাগুরুত্বপূর্ণ এক ম্যাচ। অ্যাটলেটিকো মাদ্রিদের কাছেও ছিল সমান গুরুত্ব। শিরোপা লড়াইয়ে এগিয়ে থাকতে জয় ছিল দুদলের কাছেই আরোধ্য। কিন্তু দুই বন্ধু লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের পুনর্মিলনের ম্যাচে জিততে পারল না কেউ। ন্যু ক্যাম্প থেকে গোল শূন্য ড্র নিয়েই ফিরেছে কোচ ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

ড্র করলেও পরিষ্কার দুই পয়েন্টে লা লিগায় এগিয়ে রইল অ্যাটলেটিকো মাদ্রিদ (৭৭ পয়েন্ট)। আর বার্সেলোনা (৭৫ পয়েন্ট) এক পয়েন্টের ব্যবধানে রিয়াল মাদ্রিদকে (৭৪ পয়েন্ট) পিছনে ফেলে উঠে এসেছে দ্বিতীয় স্থানে। তবে তৃতীয় স্থানে থাকলেও বলতে গেলে শিরোপা দৌড়ে সুবিধাজনক অবস্থানে এখন কোচ জিনেদিন জিদানের দলই।

কেননা রোববার চতুর্থ স্থানে থাকা সেভিয়াকে (৭০ পয়েন্ট) হারাতে পারলেই সবার ওপরে থাকা অ্যাটলেটিকার পয়েন্ট ছুঁয়ে ফেলবে রিয়াল। শুধু তাই নয়, মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় শীর্ষেও উঠে যাবে সান্টিয়াগো বার্নাব্যু শিবির।

তাই স্প্যানিশ লিগ ট্রফি জয়ের লড়াই এখন আরও বেশি উন্মুক্ত। আগের চেয়ে আরও বেশি জমজমাট। চলছে হাড্ডাহাড্ডি লড়াই। চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা রয়েছে শীর্ষ চারে থাকা যে কোনো দলেরই।

এ সম্পর্কিত আরও খবর