এএফসি’র কাছে ক্ষতিপূরণ চাইবে বসুন্ধরা কিংস

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 16:27:43

এএফসি কাপের জন্য যাবতীয় প্রস্তুতি সেরে ফেলেছিল বসুন্ধরা কিংস। মাঠে ও মাঠের বাইরের পুরো প্রস্তুতি ছিল বাংলাদেশের ক্লাবটির। আজ রোববার, ৯ মে সন্ধ্যায় ফ্লাইট ধরতে প্রস্তুত ছিল কিংসের ৪৫ সদস্যের প্রতিনিধি দল। আয়োজক মালদ্বীপে হোটেল বুকিংও করে ফেলেছিল।

কিন্তু দুর্ভাগ্য। হঠাৎ করেই টুর্নামেন্ট স্থগিত করেছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। আসলে করোনার ভয়াবহ পরিস্থিতির কারণে টুর্নামেন্টের সাউথ জোনের খেলা স্থগিত করে দিতে বাধ্য হয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

করোনার কারণে বিভিন্ন দেশে না করে টুর্নামেন্টের আয়োজন করার সিদ্ধান্ত হয়েছিল মালদ্বীপে। কিন্তু মহামারির কারণে এখন সেখানেও আয়োজন করা সম্ভব হলো না। কেননা আয়োজক মালদ্বীপ করোনা ঠেকাতে বিভিন্ন দেশের নাগরিকদের ওপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করে টুর্নামেন্টটি আয়োজনের অপরাগতার কথা জানিয়েছে।

গত বছর ভালো প্রস্তুতি থাকার পরও ম্যাচ হয়েছিল মাত্র একটি। এবারও অনেক খরচ করে নেওয়া হয়েছে প্রস্তুতি। কিন্তু কিংসের ফুটবলাররা বিমানবন্দরে যাওয়ার আগেই টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় এএফসি। এতে অনেকটাই আর্থিক ক্ষতির শিকার হয়েছে ক্লাবটি। তাই দেরি না করে ক্ষতিপূরণ চাইবে বসুন্ধরা কিংস।

ক্লাবের সভাপতি ইমরুল হাসান বলেন, ‘আমরা এএফসি’র কাছে অবশ্যই আর্থিক ক্ষতিপূরণ চাইব। এটা আগামী দুই এক দিনের মধ্যেই করব। দেখি এএফসি ক্ষতিপূরণের কি পদক্ষেপ নেয়। তাদের পদক্ষেপে সন্তুষ্ট না হলে দরকার হলে ফিফার দ্বারস্থ হব আমরা।’

এ সম্পর্কিত আরও খবর