ফাইনালে সমর্থকদের ভ্রমণ খরচ দিবেন ম্যানসিটির মালিক

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:57:40

এবারের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হওয়ার কথা ছিল তুরস্কের কামাল আতাতুর্ক স্টেডিয়ামে। কিন্তু করোনা প্রটোকলের জন্য উয়েফা শিরোপা নির্ধারণী ম্যাচটি সরিয়ে এনেছে পর্তুগালে।

২৯ মে পোর্তোতে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ম্যানচেস্টার সিটি লড়বে স্বদেশী ক্লাব চেলসির বিপক্ষে। অল ইংলিশ ফাইনালের আগে ভক্ত-সমর্থকদের সুখবর দিলেন ম্যানসিটির মালিক শেখ মনসুর।

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল উপভোগ করতে পর্তুগাল যেতে ইচ্ছুক ভক্ত-সমর্থকদের যাতায়াত খরচ দেওয়ার ঘোষণা দিয়েছেন আমিরাতের এ ধনকুবের। করোনাকালে সমর্থকদের আর্থিক চাপ কমাতেই এই প্রস্তাব দিয়েছে ম্যানসিটির মালিক।

তার চেয়েও বড় কথা প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়নরা ক্লাব ইতিহাসের প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে নাম লিখেছে। এই খুশিতে মহাগুরুত্বপূর্ণ ম্যাচটিতে ফুটবলারদের উৎসাহ দিতে গ্যালারিতে অনুসারীদের উপস্থিতি নিশ্চিত করতে শেখ মনসুরের এ সিদ্ধান্ত।

প্রিমিয়ার লিগ ক্লাব চেলসির বিপক্ষে ফাইনাল ম্যাচের ছয় হাজার টিকিট পেয়েছে কোচ পেপ গার্দিওলার দল। ম্যাচের টিকিট কিনলেই ভক্তরা ক্লাব থেকে পাবেন ভ্রমণের খরচ।

করোনা সংশ্লিষ্ট বিধি-নিষেধের কারণে পর্তুগিজ সরকার অবশ্য জানিয়ে দিয়েছে, ফাইনাল ম্যাচ উপভোগ করতে যুক্তরাজ্য থেকে ভ্রমণ করলে সমর্থকদের ২৪ ঘণ্টার মধ্যে দেশটি ছাড়তে হবে।

এ সম্পর্কিত আরও খবর