জরিমানা গুনলেন সাব্বির

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 01:16:44

ইলিয়াস সানির দিকে ঢিল ছুড়ে মেরেছিলেন সাব্বির রহমান। সঙ্গে বর্ণবাদী গালাগালও দেন। অনাকাঙ্ক্ষিত এ ঘটনার অপরাধে শাস্তি হিসেবে ৫০ হাজার টাকা জরিমানা গুনতে হলো লিজেন্ডস অব রূপগঞ্জের এই ক্রিকেটারকে। সঙ্গে সাব্বিবের সমান জরিমানা হয়েছে শেখ জামালের ম্যানেজার সুলতান মাহমুদের। 

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) টেকনিক্যাল কমিটি শুনানি আয়োজন করেন। শুনানিতে উপস্থিত ছিলেন ইলিয়াস সানি, সাব্বির রহমান ও সুলতান মাহমুদ। শুনানি শেষে সাব্বির ও সুলতানকে ৫০ হাজার টাকা করে জরিমানা করে সিসিডিএম। জরিমানা না করলেও সতর্ক করা হয় সানিকে।

ঘটনাটি ঘটে সাভারস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে। বিকেএসপির আলাদা দুই ভেন্যুতে খেলা ছিল সাব্বিরের লিজেন্ডস অব রূপগঞ্জ ও ইলিয়াস সানির শেখ জামাল ধানমন্ডি স্পোর্টিং ক্লাবের। রূপগঞ্জের ম্যাচ মাঠে না গড়ালেও চলছিল শেখ জামালের ম্যাচ। ফিল্ডিংয়ের সময় ইলিয়াস সানির দিকে ঢিল ছুড়ে মারেন সাব্বির। সঙ্গে বর্ণবাদী আচরণও করেন তিনি।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চায় না সাব্বির রহমানের। কয়েক মাস আগে নিজ শহর রাজশাহীতে এক পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলে ছিলেন। মাঠের বাইরে এমন অনেক বিতর্কের জন্ম দিয়েছেন সা ব্বির।

এ সম্পর্কিত আরও খবর