বিসিবি'তে করোনার হানা, অনুশীলনে নেই সাইফউদ্দিন-নাঈম

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 17:59:15

ইতোমধ্যে জিম্বাবুয়ে পৌঁছে গেছে বাংলাদেশের টেস্ট ক্রিকেটাররা। অনুশীলন শেষে দুই দিনের প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে লাল-সবুজের প্রতিনিধিরা। টেস্ট দলের বাইরে যারা কেবল ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন তারা আফ্রিকার দেশটি সফরে যাবেন দুই দফায়। সফরকে সামনে রেখে দেশে চলমান কঠোর লকডাউনের মাঝেই আজ সোমবার, ৫ জুলাই অনুশীলনে নেমেছেন লাল বলের দলের বাইরে থাকা ওয়ানডে দলের ক্রিকেটাররা। 

কিন্তু আজ মিরপুরে অনুশীলন করেননি তিন ক্রিকেটার। তারা হলেন মোহাম্মদ নাঈম, মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান। তারকা পেসার মুস্তাফিজ প্র্যাকটিস করেননি অনেকদিন জৈব সুরক্ষাবলয়ে আটকে থেকে তৈরি হওয়া অবসাদের জন্য। জিম্বাবুয়ে সফরে ওয়ানডে দলে থাকা নাঈম ও সাইফউদ্দিন অনুশীলন করেননি বিসিবি’র একাডেমির একজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায়। 

যদিও নাঈম ও সাইফউদ্দিনের প্রথম করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তারপরও সতর্কতার অংশ হিসেবে ফের কোভিড-১৯ টেস্ট করা হবে তাদের দুজনের।

জিম্বাবুয়ে সফরে ঢাকা ছাড়ার আগে বিসিবির একাডেমিতে রয়েছেন নাঈম ও সাইফউদ্দিন। সেখানকার ক্যাটারিং সার্ভিসের একজন স্টাফ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। ঠিক এ কারণে অনুশীলনে নামেননি তারা।

এ সম্পর্কিত আরও খবর